xmlns:fb='http://ogp.me/ns/fb#'> সাকা চৌধুরী ওরফে সালাউদ্দিন কাদের চৌধুরি এর সেই সব বিখ্যাত/কুখ্যাত বচনামৃত (কিঞ্চিত ১৮+) ☺ |Bappi

U also may b interested in these posts

 

Floadting Share

Get Widget

Saturday, July 19, 2014

সাকা চৌধুরী ওরফে সালাউদ্দিন কাদের চৌধুরি এর সেই সব বিখ্যাত/কুখ্যাত বচনামৃত (কিঞ্চিত ১৮+) ☺

তিনি একবার সংসদে বলেন, মাননীয় স্পীকার দেশে আজব এক্কান মেশিন আইছে...
তখন স্পীকার কৌতহুল বশত জিজ্ঞাসা করলেন, কি সেই আজব মেশিন?”
- "মাননীয় স্পিকার সেই মেশিনের নাম আওয়ামিলীগ যার একদিকে যুদ্ধপরাধী ইনপুট দিলে আরেকদিকে মুক্তিযোদ্ধা বাহির হইয়া অসে..."

"আমার নাম যদি সাকা চৌধুরী হয়, তাহলে আজ থেকে শেখ মুজিবুর
রহমানের নাম শেমু রহমান।"!

গ্রেফতার আতঙ্কের মধ্যেও এতটা নির্ভার কিভাবে আছেন গত অক্টোবরে এক সাংবাদিকের এই প্রশ্নের জবাবে সাকা চৌধুরী, "ধর্ষন যখন নিশ্চিত, তখন তা উপভোগ করাই শ্রেয়।"

চট্টগ্রাম এ এক সমাবেশে তৎকালীন আওয়ামী সরকারের সবকিছুতেই
বঙ্গবন্ধুর স্বপ্ন খুজে পাওয়াকে কটাক্ষ করে সাকা বলেন "বঙ্গবন্ধু এত বেশি স্বপ্ন দেখতেন যে মনে হয় উনার স্বপ্নদোষ (!!!) আছিল।"

শেখ হাসিনাকে নিজের ছেলের বিয়ের দাওয়াত দিতে গেলে হাসিনা গ্রেনেড মেরে তাকে হত্যা করার চেষ্টা করেছেন এমন অপবাদ দেওয়ায় সাকা বলেন "আমি গ্রেনেড মারলে সেটাতো মিস হত না।"

প্রধানমন্ত্রীর পরিবারের সঙ্গে তার ঘনিষ্ট যোগাযোগের কথা উল্লেখ করে তিনি বলেন "ছাত্রজীবনে শেখ মুজিব আমার বাবার শিষ্য ছিলেন।"

স্বর্ণ চোরাচালান মামলায় তাকে আসামী করার পর, “হাসিনার যদি সোনার প্রতি এতই লোভ থাকে তাহলে ওয়াজেদ মিয়াকে তো বলতে পারে, আমার সোনা নিয়ে এতো টানাটানি কেন?

তারেকের কর্মকান্ডে খালেদার নিরব সমর্থনে ব্যাপারে সাকা " আগে কুকুর লেজ নাড়াত, এখন লেজ কুকুরকে নাড়ায়।"

আমার নাম সালাউদ্দিন কাদের চৌধুরি থেকে যদি সাকা চৌধুরি হতে পারে তাহলে আমিও বলতে পারি Bangladesh Awami league থেকে বাল (Bal)

আওয়ামী লীগের একটি মহল প্রধানমন্ত্রীর বিরুদ্ধে তাকে উস্কে দিচ্ছে অভিযোগ করে তিনি বলেন "ওই মহলটি জানে না যে তারা যে বিলের মাছ আমি সালাউদ্দিন ওই বিলের বক।"

যুদ্ধপরাধীদের বিচার সম্পর্কে সাকা চৌধুরী "মাঠে যারা ফাউল করেছে তাদের বিচার হচ্ছে না... গ্যালারিতে বসে যে হাততালি দিয়েছে তাদের বিচার নিয়ে বাড়াবাড়ি হচ্ছে।"

নারী নির্যাতন বিষয়ে কামরুলের একটি বক্তব্যের জবাবে সাকা বলেন, "তিনি কেরানীগজ্ঞের একজন প্রমোধ বালক, এটা কি আমি কখনও বলেছি?"

আইন মন্ত্রী কে লক্ষ্য করে বলেছেন, “নতুন নতুন অর্বাচিনরা আমাকে আদব শেখায়।”

সুশীল আবার কি? সু মানে সুন্দর আর শীল মানে নাপিত, তাহলে সুশীল মানে সুন্দর নাপিত ৷

হাসিনাকে উদ্দেশ্য করে বলা- আংগুল দেখাবেন না, ওই আংগুল এ রিং পরানোর কথা ছিল।

সংবিধানের পঞ্চম সংশোধনী নিয়ে সাকাঃ “পঞ্চম সংশোধনীর কথা আর বইলেন না, সোনা মিয়া হইছে লাল মিয়া আর লাল মিয়া হইছে সোনা মিয়া। মিয়াডা ঠিকই আছে,খালি সোনাডা লাল হয়ে গেছে৷”

সংসদে সাকা এক পর্যায়ে বলেছিলেন, “মাননীয় স্পিকার, আমিতো চোদনা হয়ে গেলাম।" স্পিকার এমন অশ্লিল কথা না বলার অনুরোধ করলে সে জবাব দেয়, "আমি আবারও চোদনা হয়ে গেলাম।"
_______________________________________





আমার মতে সাকা চৌধুরী হল বাংলাদেশের এখন পর্যন্ত সবচেয়ে বড় কমেডিয়ান পলিটিশিয়ান... ☺
Thanks...
====> Always feel free to SHARE so that your friends can can know these informations. Keep visiting this blog site for more. U also can submit your email to SUBSCRIBE this blog.

Thanks again. :)

1 comment:

Receive All Free Updates Via Facebook.

Blogger Widgets..

Receive All Free Updates Via Facebook.

Receive All Free Updates Via Facebook.