xmlns:fb='http://ogp.me/ns/fb#'> কিছু বিখ্যাত মানুষের বিখ্যাত উক্তি... |Bappi

U also may b interested in these posts

 

Floadting Share

Get Widget

Sunday, March 24, 2013

কিছু বিখ্যাত মানুষের বিখ্যাত উক্তি...

_________________________________________________________________________________
মার্ক টোয়েন, সাহিত্যিক=> আমি সবসময়ই বিখ্যাত ছিলাম, কিন্তু এত দিন সবাই জানতনা।

লেডি গাগা, আমেরিকান পপশিল্পী=>যদি আপনার পিতা-মাতার কোনো সন্তান না থাকে,তাহলে আপনারও নিঃসন্তান হওয়ার সম্ভাবনা আছে।

ডিক ক্যাভেট, সাবেক আমেরিকান টিভি উপস্থাপক=>ঈশ্বর ­ রোগ সারান কিন্তু সম্মানী নেন ডাক্তার।


বেঞ্জামিন ফ্রাঙ্কলিন, আমেরিকান রাজনীতিবিদ, লেখক ও বিজ্ঞানী=>প্রলোভনের হাত থেকে মুক্তি পাওয়ার একমাত্র উপায় হলো তার বশবর্তী হওয়া।

অস্কার ওয়াইল্ড, অভিনেতা ও সাহিত্যিক=>ভুল করার পরও কেউ হাসার অর্থ হলো, সে ইতিমধ্যে দোষ চাপানোর মতো অন্য কাউকে পেয়ে গেছে।

রবার্ট ব্লক, সাহিত্যিক=>আমি অনেক বছর যাবৎ আমার স্ত্রীর সঙ্গে কথা বলিনি। আমি তার বক্তব্যে বাধা দিতে চাই না।

রডনি ডেঞ্জারফিল্ড, আমেরিকান কৌতুকাভিনেতা=>একজন পুরুষ বিয়ের আগ পর্যন্ত অসম্পূর্ণ থাকে এবং বিয়ের পর সে শেষ হয়ে যায়।

সা সা গাবুর, হাঙ্গেরিয়ান-আমে ­রিকান অভিনেত্রী=>সবার হৃদয়ে নিজের নামটি লিখুন, মার্বেল পাথরের দেয়ালে নয়।

চার্লস স্পার্জান, ব্রিটিশ লেখক=>শুধু দালমা আর জিয়াননিনাই আমার বৈধ সন্তান, বাকিরা সবাই আমার অর্থ ও ভুলের ফসল।

ডিয়েগো ম্যারাডোনা, সর্বকালের অন্যতম সেরা ফুটবলার=>কোনো পুরুষ যদি স্ত্রীর জন্যগাড়ির দরজা খুলে দেয়, তাহলে হয় গাড়িটা নতুন অথবা তার নতুন বিয়ে হয়েছে।

প্রিন্স ফিলিপ, ব্রিটেনের রাজপুত্র=>আমি শিশুদের ভালোবাসি। কারণ আপনারা জানেন কি না জানি না, আমি নিজেও শিশু ছিলাম একসময়।

টম ক্রুজ, হলিউড অভিনেতা=>জীবনের সব কাক্সিত বস্তুই হয়অবৈধ, কিংবা নিষিদ্ধ, কিংবা চর্বিযুক্ত, ,কিংবা ব্যয়বহুল, নয়তো বা অন্য কারও স্ত্রী।

গ্রুশো মাক্স, সাহিত্যিক=>যতক্ষণ আপনি কোনো ছেলেকে অপছন্দ করবেন, সে আপনার জন্য তার সর্বস্ব ত্যাগ করতে প্রস্তুত থাকবে। যখন আপনি তাকে ভালোবাসতে শুরু করবেন, ততণে সে তার আগ্রহ হারিয়ে ফেলবে।

বিয়ন্স নোয়েলস, মার্কিন গায়িকা ও অভিনেত্রী=> আমার একটা অ্যালার্ম ঘড়ি আছে। মজার বিষয় হলো,সেটা কোনো আওয়াজ করে না। এটা আলো দেয়। যতই সময় যেতে থাকে, সেটি ততই উজ্জ্বল থেকে উজ্জ্বলতর হতে থাকে। একপর্যায়ে আলোর চোটে আমার ঘুম ভেঙে যায়। আমার সেই অ্যালার্ম ঘড়িটার নাম জানালা।

জে লেনো, মার্কিন কৌতুক অভিনেতা => আমাকে একটি গিটার দাও, আমি সেটা বাজাব। আমাকে একটি মঞ্চ দাও, আমি গাইব। আমাকে একটি অডিটরিয়াম দাও, আমি তা পরিপূর্ণ করে দেব।

Aরিক ক্যাপটন, সংগীতজ্ঞ => আমার স্বামীর সঙ্গে দেখা হওয়ার আগে আমি কখনো প্রেমে পড়িনি, কয়েকবার পা রেখেছিমাত্র।

রিটা রুডনার, মার্কিন কৌতুক অভিনেত্রী ও লেখিকা => অবিবাহিত পুরুষদের ওপরউচ্চহারে কর বসানো উচিত। তারা কেন অন্যদের চেয়ে সুখে থাকবে?

অস্কার ওয়াইল্ড, আইরিশ লেখক ও কবি => বিয়ে হলো কল্পনার কাছে বুদ্ধির পরাজয়। দ্বিতীয় বিয়ে হলো আশার কাছে অভিজ্ঞতার পরাজয়।

স্যামুয়েল জনসন, ব্রিটিশ লেখক => বিয়ে হলো প্রকৃতির ডাকে সাড়া দেওয়ার মতোই প্রাকৃতিক, অযৌক্তিক এবং ভীষণ গুরুত্বপূর্ণ।

লিসা হফম্যান, অভিনেতা ডাসটিন হফম্যানের স্ত্রী => বুকমার্ক কেনার জন্য ডলার খরচ করার দরকার কী? ডলারটাকেই বুকমার্ক হিসেবে ব্যবহার করুন।

স্টিভেন স্পিলবার্গ, চলচ্চিত্র পরিচালক => আমার মনে হয়, যেসব পুরুষের কান ফুটো করা, তারা বিয়ের জন্য ভালোভাবেপ্রস্তুত। কারণ, তারা ব্যথা সহ্য করেছে এবং অলংকারও কিনেছে।

রিটা রুডনার, আমেরিকান কৌতুকাভিনেত্রী, ­ লেখিকা ও অভিনেত্রী => ডায়েটের প্রথম সূত্র হলো : খাবারটা যদি তোমার খেতে খুব ভালো লাগে, তাহলে অবশ্যই জিনিসটা তোমার জন্য তিকর হবে।

আইজ্যাক আজিমভ, বিজ্ঞান কল্পকাহিনিকার =>­ আমার জন্মের পরআমি এত অবাক হয়ে গিয়েছিলাম যে পাক্কা দেড় বছর কথাই বলতে পারিনি।

গ্রেসি অ্যালেন, মার্কিন কৌতুকাভিনেত্রী => আমি কোনো দিন বিখ্যাত হতে পারব না। আমি কিচ্ছু করি না। কিছুই না। আগে দাঁত দিয়ে নখ কাটতাম। এখন তা-ও করি না।

ডরোথি পার্কার, আমেরিকান রম্যলেখিকা => আমি কখনোই আমার স্কুলকে আমার শিক্ষার ক্ষেত্রে ব্যাঘাত ঘটাতেদিইনি।

মার্ক টোয়েন, সাহিত্যিক => সত্যবাদিতাই সর্বোত্তম পন্থা, যদি না আপনি একজন অসাধারণ মিথ্যেবাদী হতে পারেন।

জেরোম কে জেরোম, ব্রিটিশ লেখক => আলস্য পুরোপুরিভাবে তখনইউপভোগ করা সম্ভব, যখনহাতে প্রচুর কাজ থাকে।

জেরোম কে জেরোম, ব্রিটিশ লেখক => যখনই টিভিতে পৃথিবীর সবঅনাহারি ও দরিদ্র শিশুকে দেখি, কান্না ধরে রাখতে পারি না। মনে হয়, ইশ, আমার ফিগারটাও যদি ওই রকম হতো।

মারায়াক্যারি, সংগীতশিল্পী => সুষম খাদ্যতালিকার একটি গুরুত্বপূর্ণউপা ­দান হলো খাদ্য।

ফ্র্যান লেবোউইটজ, মার্কিন লেখক => ধূমপান মৃত্যু ডেকে আনে। যদি আপনার মৃত্যু ঘটে, তাহলে জীবনের খুবই গুরুত্বপূর্ণ একটি অংশ আপনি হারাবেন।

ব্রুক শিল্ডস, অভিনেত্রী => বক্সিংয়ে এ পর্যন্ত ইনজুরি, মৃত্যু-দুটোই হয়েছে। কোনোটিই তেমন মারাত্মক ছিল না।

অ্যালানমিন্টার, বক্সার => অন্যের শেষকৃত্যানুষ্ঠা ­নে সব সময় যাওয়া উচিত। তা না হলে তারাওআপনার শেষকৃত্যানুষ্ঠা ­নে আসবে না।

ইয়োগি বেরা, বেসবল খেলোয়াড় => এমন কাজ তোমার করার দরকার নেই, যেটা আগামীকাল অন্যের ঘাড়ে এমনিতেই চাপবে।

ডেভিড ব্রেন্ট, অভিনেতা => আমাকে কোনো প্রশ্ন কোরো না, তাহলে আমাকেও কোনো মিথ্যা বলতে হয় না।

ওলিভার গোল্ডস্মিথ, আইরিশ লেখক ও কবি => মডেলরা হলো বেসবল খেলোয়াড়দের মতো। আমরাখুব তাড়াতাড়ি বিপুল অর্থের মালিক হই, কিন্তু বয়স ৩০ হতে না হতেই আবিষ্কার করিযে আমাদের উচ্চশিক্ষা নেই, কোনো কিছু করারই যোগ্যতা নেই। কিন্তু আমরা খুবই বিলাসী জীবনযাপনে অভ্যস্ত। এমন সময় সবচেয়ে বুদ্ধির কাজ হলো কোনো মুভিস্টারকে বিয়ে করে ফেলা।

সিন্ডি ক্রাফোর্ড, মডেল => ফিলাডেলফিয়ার পথঘাট খুবই নিরাপদ। শুধু মানুষই সেগুলোকে অনিরাপদ বানিয়ে রেখেছে।

ফ্রাংক রিজো, আমেরিকার ফিলাডেলফিয়ার সাবেক মেয়র => সব সময় মনে রাখবেন, আপনি অনন্য। ঠিক আর সবার মতো।
Hasibul Islam Bappi
Socialize It →
Follow Me →
Share with Friends →

No comments:

Post a Comment

Receive All Free Updates Via Facebook.

Blogger Widgets..

Receive All Free Updates Via Facebook.

Receive All Free Updates Via Facebook.