xmlns:fb='http://ogp.me/ns/fb#'> অনন্য সুন্দর একটি জন্মদিন আমার... :) ☺ |Bappi

U also may b interested in these posts

 

Floadting Share

Get Widget

Saturday, November 2, 2013

অনন্য সুন্দর একটি জন্মদিন আমার... :) ☺


আমার দাড়ায় জোর করে কেক কাটানো হচ্ছে... :(

এবারের জন্মদিন টা বেশ অন্নরকম ভাবে গেল। এবং বিগত কয়েক বছরের তুলনায় বেশ ভালই কাটল।
গতকাল সন্ধ্যা থেকে পিসি এর সামনে বসে কাজ করতেছিলাম, রাত ১১.৩০ এর দিকে হুত করেই হলে আমার রুমে অনুপ্রবেশ করে বসে আযাদি আর শিমুল। আমাকে সারপ্রাইজ পার্টি দিতে এরা এই রাতে আমার হল এ এসেছে। অন্য সময় যেখানে দেখেও হল এ নিতে পারি না। অনেক ভাল লাগলো এদের দেখে। খুব খুসি হলাম।
তারপর জথা সময়ে ১২টার সময়ে অনেকের উইস পেলাম। এসএমএস এ কল এ... কিন্তু এরা নিয়ে গেছে আমার জন্য কেক আর মোমবাতি। কিন্তু আমি তো এটা কখনই করতে পারি না। শেষে তাদের বললাম, কেক খেতা পারি কিন্তু কাটতে পারব না, মোমবাতি নিভাতে পারব না। সেই কথাই হল, মোমবাতি জ্বালালামও না, আর নিভালাম ও না। সেটা এখন আমার রুম এর সভা বর্ধন করতেছে। :p
তাও এরা আমাকে জর করেই কেক কাঁটালো। ছবিটা দেখলেই বুঝবেন। কেক খাওয়া শেষে ৩ ইডিয়ট মিলে হাঁটতে হাঁটতে চলে গেলাম হাতিরঝিল এ। সেখানে কিছুক্ষন হাতাহাতি + হাঁটাহাঁটি শেষে মিরান্দা আর চা খেলাম। গভীর রাত এ হল এ ফিরলাম। ফিরেই আযাদি কে তার ফনের সাথে বেধে দিয়ে আমি আর শিমুল মুভি দেখা সুরু করলাম। মুভি দেখতে দেখতেই ঘুমিয়ে পরলাম।
সকালে উঠে ইডিয়ট দুইটারে নাস্তা করিয়ে বিদায় দিয়ে দিলাম। :D
এরপরে দুপুরের দিকে বসুন্ধরা সিটি তে গিয়ে নিয়ে আসলাম নিজের জন্য একটা ফোন। এখানে একটু কথা বলে নেই, গত ঈদ এ আব্বু আম্মুকে সালাম করে আমার নিজের কেনা কিছু কাপর গিফট দিয়ে বলেছিলাম, “এবারে আমি কোন সালামি নিব না, আমার একটা নতুন মোবাইল কেনা লাগবে...”
তারা তাদের সেই কথা রেখেছে। আব্বু কয়েকদিন আগে ঢাকা এসেছিল, তাতেই টাকা দিয়ে গেছে। থাঙ্কস টু মাই আব্বু আম্মু। J
তারপর তখন থেকেই নতুন কেনা মোবাইল নিয়ে গুঁতাগুঁতি করতে করতে সন্ধ্যা। এমন সময়ে আমাদের বুটেক্স এর এক বড় ভাইয়া বললেন যে তিনি ক্যাম্পাসে এসেছেন। দেখা করতে গেলাম, দেখা করতে গিয়া আরেকটা সারপ্রাইজ পার্টি পেয়ে গেলাম। সেখানে দেখা হয়ে গেল আমাদে বুটেক্স এ এমএসসি করতে আসা আরও কয়েক জন বড় ভাইয়ার সাথে। তারা সেখানেই একটা ছোটোখাটো পার্টি দিয়ে দিলান আমাকে।
J
এত্ত ভাল লেগেছে সেই সময় যে কি বলব...
এটা আমার ব্যর্থতা যে আমি তাদের অনেক কেই চিনতে পারি নাই, কিন্তু তারা ঠিকি আমাকে চিনে, আমার জন্মদিনে আমাকে উইস করি। সরি ভাইয়ারা...
কিন্তু অনেক খুসি হয়েছি আপনাদের সাথে আজকে সেই সুন্দর একটি সন্ধ্যা কাটাতে পেরে... থাঙ্কস, আমার জন্মদিন টাকে আরও স্মরণীয় করে রাখার জন্য।
মজা এখানেই শেষ না, আরও আছে... হল এ এসে দেখি এলাহি কারবার, চারদিকে মোমবাতি এর প্রজ্জলন আর আতশবাজি এর পটকার আওয়াজ...
ভাবলাম... থাক, কি ভাবলাম সেটা বলার দরকার নাই... :D পড়ে জানলাম হিন্দুদের পুজা উপলক্ষে এটা করা হয়েছে...
ভালই লাগলো।
আমি এই কেক কাটমু না... :(

অনেক সুন্নদর কাটল আমার আজকেই এই জন্মদিন। আমার সাথেই আজকে জন্মদিন পালন কোড়ল আমার ছোট্ট আপু
@Niha আপু আর আমার বড় ভাই @Anik ভাই।
তাদেরকেও জন্মদিনের শুভেচ্ছা। তোমরা আসলে অনেক লাকি যে আমার জন্মদিনের সাথে তমাদের জন্মদিন।
আমার এই জন্মদিন টা হল “আন্তর্জাতিক রক্ত দাতা দিবস” আফসোস এবারে ব্লাড ডোনেট করতে পারলাম  না... এই কথা না হয় আরেকদিন শোনা যাবে...
অনেক হ্যাপি কাটল আজকের দিনটা, তবে ছোট্ট একটা দুঃখের ঘটনাও আছে। আমার এক স্টুডেন্ট অনেক জোর করেছে তাকে পরাতে যেতে, কিন্তু আমি যাই নাই, আমার নিজেরি খারাপ লাগতেছিল না গিয়ে, কিন্তু কি করব...!!!
যাই হোক, অভারল সব ভাল গেছে, নতুন একটা ফোন হল, অনেক খুশিতে কাটল সারাদিন...
সেই সব বন্ধু, বান্ধবি, বড় ভাইয়া-আপু, ছোট ভাইয়া-আপুদের অনেক ধন্যবাদ যাদের জন্য আনার আজকের জন্মদিনটা অনেক সুন্দর কেটেছে। এবং অবশই আমার আব্বু এবং আম্মুকে...
নোটঃ আমি ২১ বছর পুরন হলাম। ;) কিন্তু এখনও...
L

Hasibul Islam Bappi
Socialize It →
Follow Me →
Share with Friends →

No comments:

Post a Comment

Receive All Free Updates Via Facebook.

Blogger Widgets..

Receive All Free Updates Via Facebook.

Receive All Free Updates Via Facebook.