xmlns:fb='http://ogp.me/ns/fb#'> BUTex এ ভর্তি পরীক্ষা আর আমার ফোন কলের রেকর্ড... :D |Bappi

U also may b interested in these posts

 

Floadting Share

Get Widget

Thursday, November 14, 2013

BUTex এ ভর্তি পরীক্ষা আর আমার ফোন কলের রেকর্ড... :D



নতুন রেকর্ড করলাম এবারে...
Admission TestInformation of BUTex এর কল্যাণে গত বছরে ২৪ ঘণ্টায় মাত্র ৮৫৬+ এর মতো কল রিসিভ করতে হয়েছিলো, কিন্তু এবারে সেই রেকর্ড অতি সহজেই ভেঙ্গে আকাশচুম্বী আরেকটা রেকর্ড তৈরি হল। এখন পর্যন্ত মাত্র ২৮০০+ বের মতো কল রিসিভ করতে হয়েছে। আরও তো আছে...
আমাকে প্রায় ২০ ঘণ্টা ফোনে কথা বলতে হয়েছে এই মাত্র ২ দিনে...
কালকের কথা বাদ, আজকেরটা একটু শুনেনঃ সকালে উঠার পরেও
দাঁত ব্রাশ করতে পারি নাই... নাশতা করতে পারি নাই। দাঁত ব্রাশ করেছি বিকেল সাড়ে ৪ টায়, সকালের নাস্তা+দুপুরের খাবার এক সঙ্গে খেয়েছি ৫ টার দিকে। :(
খিদেয় পেট চোঁচোঁ করতেছিল কিন্তু তারপরেও ফোনে কথা বলে গেছি, উপায় ছিল না...
আমাদে বালের BUTex এর ওয়েবসাইটে রেজাল্ট এর ফাইল আপলোড এর কথা বলেও আপলোড করে নাই, সেই ফাইল আমাকে পেন ড্রাইভ এ নিতে হয়েছে,দেন সেটা আমিই প্রথম অনলাইন এ আপলোড করলাম, তারপর শুরু হল ফোন আসা...
চেষ্টা করে গেছি সবাইকে জানাতে... একটার পরে একটা ফোন আসতেই ছিল, একটার কথা শেষ হতে না হতেই আরেকটা রিসিভ করতে হচ্চিল। এমন অবস্থা হয়েছিলো যে আমার আব্বু আমাকে সেই সকাল থেকে কল করে করে পাচ্ছিল না, সেই কল আমার কাছে আসে বিকেল ৩ টার দিকে। নিজের কাছের অনেক মানুষকেও আমি রেজাল্ট দিতে পারি নাই শুধু মাত্র ফোন এ এসএমএস লেখার মতো সময় না পাওয়ার জন্য।
তাদের কাছে দুঃখ প্রকাশ করা ছাড়া আমার কোন উপায় নাই... :(
আমার লাভ কি এতে?
আসলে এই কাজ করে আমার কোন লাভ নাই, কিন্তু কিছু জিনিস আছে যা আসলে লাভ লসের কঠিন অঙ্ক এর বাইরের বিষয়। এই কাজ করতে আমার ভালো লাগে...
আমি যখন বুটেক্স এ ভর্তি হয়েছিলাম তখন আমি দেখেছি একজন পরীক্ষার্থী কীরকম টেনশন এ থাকে। এই চিন্তা থেকেই এই পেজ টা ওপেন করেছিলাম, অনেকটাই নিজের খেয়ে বনের মোষ তাড়ানোর মতো একটা ব্যাপার।
তবে এই কাজটা করে আমি অনেক আনন্দ পাই, কেন পাই জানি না তবে আমার অনেক ভালো লাগে...
সেই ফিলিং টা আসলে আমার খুব পছন্দের যখন ছোটরা ছিল্লায় ফোনে। এত্ত ভালো লাগে তখন। আমি বুটেক্স এ নিজের রেজাল্ট এর সময় যতটা না আনন্দ পেয়েছিলাম টার চেয়ে বেশি আনন্দ পাই এই সময়। বিশ্বাস করেন আর নাই করেন। আমার গায়ের সব লোম দাঁড়িয়ে যায় এই সময়ে... মনে হয় আমি নিজে মনে হয় আবার চান্স পেলাম। আসলে সেই অনুভুতিগুলান এতো বেশি তীব্র যে বলে প্রকাশ করার মতো না... আর সেই অনুভুতি অনেক বেশি পছন্দ করি আমি... এত্ত এত্ত ভালো লাগে... অসসাধারন সেই ফিলিংস... লাভ দিস ফিলিংস...

আজকে ছোট ভাইবোনেরা যখন রেজাল্ট পেয়ে আনন্দে লাফালাফি করতেছিল, মনে হচ্ছিলো আমিই যেন আবারো চান্স পেয়ে গেলাম এখানে, যখন আঙ্কেল বা আন্টি তাদের বাচ্চার রেজাল্ট পেয়ে আনন্দে কাঁদকাঁদ হচ্ছিলেন তখন...
আসলে তখনকার সেই ফিলিংসটা বলার মতো না... অনেক ফ্রেন্ড রুমে আসছিল আমাকে দেখতে... অবাক হয়ে বলে তুই ক্যামনে পারিস? কিছু জুনিয়রও আসলো, বলল আপনি ক্যামনে পারেন ভাই...!!! :D
আসলে আমি পারি, আমার যেটা করতে ভাললাগে সেটা আমি জান-প্রান ছেড়ে  করতে পারি। :)

বিকেলের দিকে এই পেজ এরই এক অ্যাডমিন @Sharar আসলে আমার রুমে, কথা হল... তখন পর্যন্ত পেটে  দানাপানিও পরে নাই। :(

পিসি এর সামনে বসে, কোলে বালিশ, সেখানে মোবাইল, চারজার লাগানো, কানে হেডফোন। একহাত কি-বোর্ড এ আরেক হাত ফোনের কাছে... এভাবেই চলল গোটা সময়।

আরেক অ্যাডমিন @Anoy এর সাথে FB তে একটু কথা বল, কিছু খাই নাই শুনে অনেক জ্বর করেই পাঠালো খেতে। শুধু এই খাবার সময়েই ফোন অফ ছিল...
___________________________________________________________
অনেকের কলই হয়তো রিসিভ করতে পারিনি আরেকজনের রেজাল্ট বলার কারনে... তারা হয়তো মাইন্ড করতে পারে, তাদের কাছে সরি। যারা রেজাল্ট খারাপ করেছে তাদের জন্নেও অনেক দুঃখিত। তখন তাদের রেজাল্ট তাদের বলতেও অনেক খারাপ লাগতেছিল আমার। :(
যারা চান্স পেয়েছ তাদের অভিনন্দন...
___________________________________________________________
আমার জন্য দোয়া করিও সবাই...
___________________________________________________________
ছোট্ট একটা মজার ঘটনা ঘটে গেছে আজকে রেজাল্ট দেবার সময়ে। শেয়ার করার লোভ সামলাতে পারলাম না...
অনেক কলের মাঝে একটি মেয়ের কল পেলাম, নাম বা মেরিট পজিসন মনে পড়তেছে না এখন...
তো তাকে যখন কনগ্রাচুলেসন জানিয়ে তার মেরিটি পজিসন বললাম তখন সে আনন্দে চিল্লাপাল্লা শুরু করে দিল, লাফাচ্ছে সেটাও বুঝলাম, অতি আবেগে আপ্লুত হয়ে পরেছে সেটা বুঝলাম। আমি কিছু বলার আগেও আমাকে প্রমিজ করে বলস যে আমাকে নাকি মিষ্টি খাওয়াবে... (অনেকেই আজকে খাওয়াতে চেয়েছে, এর আগেও খাওয়াতে চেয়েছিল; কিন্তু কেউ কথা রাখেনি)
তাই খুব বেশি একটা আবেগ আসলো না, কিন্তু সে অতি আবেগের আর অতি আনন্দের বসে এমন একটা কথা বলে বসলো যে এবারে আমি আবেগে আক্রান্ত হয়ে পরলাম। :D
আহা... আসলেই যদি এমন করে কেউ বলতো, কেউ যদি সজ্ঞানে এই কথা বলতো...
হাহ... :(
পরে আর কি রেখে দিলাম আমি...
_________________________________________________________
=> আমার জন্য দোয়া করিও সবাই...
Hasibul Islam Bappi
Socialize It →
Follow Me →
Share with Friends →

2 comments:

  1. Valo Laglo Vai.
    Sartho chara kaj koresen, er fol apni obossoi paben..
    God Bless You!

    ReplyDelete
    Replies
    1. onek valo lage ei kajta korte...
      montobbo er jonno dhonnobad...

      Delete

Receive All Free Updates Via Facebook.

Blogger Widgets..

Receive All Free Updates Via Facebook.

Receive All Free Updates Via Facebook.