xmlns:fb='http://ogp.me/ns/fb#'> ২০০কিমি.+ সাইক্লিং ১ দিনে...!!! |Bappi

U also may b interested in these posts

 

Floadting Share

Get Widget

Thursday, November 13, 2014

২০০কিমি.+ সাইক্লিং ১ দিনে...!!!

Alhamdulillah... :)
Back again with few new চমক... :)
নিজেকে দীর্ঘ ১২ দিন ট্রেইনিং করার পর আজকে আমার লাইফের প্রথম ২০০কিমি. সাইক্লিং করলাম ১ দিনে। ^_^ ^_^ ^_^ ^_^
...আসলে আজকে এই ২০০ কিমি. দেবার প্ল্যান ছিল না। প্ল্যান ছিল আগামী শনিবার দিব এইটা। আজকে প্ল্যান ছিল সকালে ৫০ কিমি. আর সন্ধ্যায় ৫০ কিমি. মিলায়া ১০০ কিমি. করবো। কিন্তু কি করবো সকালের weather টা এতোটাই জোস ছিল যে বলার মতো না।  :) হালকা কুয়াশা এর সাথে হালকা মেঘ আকাশে। রোদের তাপ নাই বললেই চলে। রাস্তায় ট্র্যাফিক নাই বললেই চলে। লোভ সামলাতে পারলাম না। এক টানে ১২০ কিমি. দিলাম। আর বাকি ৮৪ কিমি. দিলাম বিকেল থেকে রাত পর্যন্ত। :)
২০০ কিমি. কি জিনিস যে জানে সে বুঝবে কি পরিমান সাইক্লিং করতে হইছে আমাকে। :)
প্রথম দুই ঘণ্টাতেই (সাথে ৪ মিনিট) আমি ৫০ কিমি. অতিক্রম করে ফেলি। এর পরে ১০ মিনিটের একটা ব্রেক নেই সকালের নাস্তা করার জন্য। ও হ্যা, রাইড শুরু করেছিলাম সকাল ৭টায়। ৬ টায় শুরুর কথা থাকলে ঘুম ভাঙ্গে নাই। যাই হোক, এর পরের বেক নেই ৮০ কিমি. পরে  লেবুর সরবত এর জন্য ৫ মিনিটের ব্রেক। এরপরে ১১৫ তে আরেকটা ৫ মিনিটের ব্রেক এর  পরে হলে চলে আসি। এসে দুপুরের খাওয়া শেষ করে ১ টা থেকে ৪ টা ঘুম। ঘুম থেকে উঠেই আবার সাইক্লিং এ। এরপরে টানা ১৬০ কিমি. পর্যন্ত চালাইছি। এরপরে একটা ব্রেক নেই ৫ মিনিটের। তারপর ১৯৫ কিমি. এর সময় শেষ ব্রেক নেই পানি পান এর জন্য ৫ মিনিট। এরপরে ২০০ কমপ্লিট করে হলে চলে আসি। এসেই একটা ফ্রেস গোসল। গোসল এর পরে খাওয়া। এরপরে শুয়ে রেস্ট নিয়ে এই লেখাটা লিখলাম। 
The very moment when i completed 200 KM


প্রথম ১০০ কিমি. হতে সময় লেগছিল ৪ ঘণ্টা ১৮ মিনিট ৩২ সেকেন্ড।
আর ২০০ কিমি. হতে ৮ ঘণ্টা ৫০ মিনিট ৩১ সেকেন্ড।
আর সব মিলায়া আজকের সাইক্লিং হইছে ২০৪.১৪ কিমি.। আর সব মিলায়া সময় লেগেছেঃ ৯ ঘণ্টা ২ মিনিট ৪৮ সেকেন্ড। :)  আগেই হিসেব করে রেখেছিলাম যে ৯ ঘণ্টা লাগবে। :)

আজকের অন্যান্য স্ট্যাস্টিক্স...

২৪ ঘণ্টা এর মদ্ধে সাইকেলের উপরে ছিলাম ৯ ঘণ্টা...।!!!!!!!!!!!!!! নিজেই অবাক হয়ে যাচ্ছি নিজের স্ট্যামিনা দেখে...!!!! সব চেয়ে অবাক করা ব্যাপার হল আজকের এই ২০০ কিমি. রাইডের সম্পূর্ণটায় এভারেজ স্পীড ছিলঃ ২২.৬ KMPH. ৯ ঘণ্টা ধরে ২২.৬ কিমি./ঘণ্টা ধরে রাখা যে কি জিনিস রে ভাই...!!!!!!! :(


_________________________________________________________
Workout এর লিঙ্কঃ https://www.endomondo.com/workouts/436931661
_________________________________________________________
নভেম্বর এর শুরুতে বলেছিলাম এই মাসে ১০০০ কিমি.+ সাইক্লিং করবো (সেই স্ট্যাটাস এর লিঙ্কঃ http://goo.gl/tbdAa5  , আজকের এই টুইট এর লিঙ্কঃ http://goo.gl/6zQIMr )সেটা মাত্র ১৩ দিনেই কমপ্লিট করে ফেললাম।  ডেইলি এভারেজঃ ৮৩.৮৪ কিমি. প্রতি দিন। ^_^ ^_^


_________________________________________________________
#HappyCycling
#HappyNovember2014
#CelebratingMyBirthMonth
#Target1000KM+
#BappiBUTex


Thanks...
====> Always feel free to SHARE so that your friends can can know these informations. Keep visiting this blog site for more. U also can submit your email to SUBSCRIBE this blog.
Thanks again. :)



No comments:

Post a Comment

Receive All Free Updates Via Facebook.

Blogger Widgets..

Receive All Free Updates Via Facebook.

Receive All Free Updates Via Facebook.