xmlns:fb='http://ogp.me/ns/fb#'> আমার বোন এবং আমি... |Bappi

U also may b interested in these posts

 

Floadting Share

Get Widget

Thursday, July 11, 2013

আমার বোন এবং আমি...

_________________________________________________________________________________
অনেক দিন পরে আজকে আমার বোনের সাথে কথা বললাম।
"অনেক দিন পরে" কথাটা শুনে অবাক হলেও আসলেই অনেক দিন পরে কথা বললাম। প্রায় ১ মাস পরে কথা বললাম। :)
অবাক হলেও সত্যি... আমাদের দুজনের মধ্যে কথা অনেক কম হয়, তবে সারাদিন এসএমএস দেওয়া-নেওয়া হয়। আসলে আমরা দুজন ছোট থেকে অনেক কাছাকাছি থেকে বড় হয়েছি বলে আমরা দুজনকে অনেক ভালো বুঝতে পারি।
আমি আমার শৈশবে ওর সাথে ছাড়া আমার সমবয়সী বা প্রায় সমবয়সী কারো সাথেই ভালো করে মেশার সুযোগ পাইনি, সেও পায়নি... এজন্যই মনে হয় আমাদের মধ্যে এই অদৃশ্য এই বন্ধন।
...সে যেমন আমাকে ভালো বুঝতে পারে, আমিও তেমনি তাকে অনেক ভালো বুঝতে পারি। আমাদের কথা না হলেও আমরা সব সময় একে অপরকে অনুভব করতে পারি।
এমন দেখা গেছে যে আমি ঢাকা থেকে প্রায় ২/৩ মাস পরে বাসা গেছি সকালে আর ওর সাথে আমার কথা হয়েছে সন্ধার সময়ে। :D
সেও বাসায় ছিল, তবুও কথা হয়নি।
আবার এমন দেখা গেছে যে কোন কারনে আমার অনেক বেশি মন খারাপ, তখন আমি ওকে ফোন করতাম, ফোনে কিছুই বলতাম না, শুধু একবার হ্যালো বলতাম, মুলত ওর কণ্ঠস্বর শোনার জন্যই ফোন দিতাম। হ্যালো সুনেই কেটে দিতাম কলটা। একটু পরে ওর কাছ থেকে একটা এসএমএস আসতো। অলৌকিক হলেও সত্যি যে সেই এসএমএস এ সেই কথাই লেখা থাক্ত যেটা আমার সেই সিচুয়েসন এ করা দরকার।
আমার বোনকে কখনো আমি বলি নাই যে আমি তাকে কতোটা ভালবাসি, কিন্তু সে জানে যে আমি তাকে কতোটা ভালবাসি, সেও আমাকে কখনো বলে নাই যে সে আমাকে ভালবাসে, কিন্তু আমি জানি যে সে আমাকে কতোটা ভালবাসে। :)
ওকে খুশি করতে আমাকে খুব বেশি কিছু করতে হয় না, কোথাও বেড়াতে গেলে টুকটাক ছোটোখাটো জিনিস ওর জন্য কিনলেই সে অনেক খুশি হয়...
আর সেও জানে আমাকে কিভাবে খুশি করতে হয়, বেশি কিছু না, আমার জন্য মাঝে মাঝে বই কিনে দেয় সে, এতেই আমি অনেক বেশি খুশি। :)
ওর পছন্দের সাথে আমার পছন্দের অনেক বেশি মিল, ও জানে আমি কোন ধরণের বই পড়ি, সেও ঠিক সেই ধরণের বই পড়তে পছন্দ করে।
আমাদের দুজনেরি পছন্দের খাবার একই... এজন্য বাসায় গেলে আম্মু যদি আমাদের পছন্দের খাবার রান্না করে তবে আমাদের দুজনের মধ্যে এখনও কাড়াকাড়ি লেগে যায়...
অবিশ্বাস্য হলেও সত্যি যে এতো বড় হবার পরেও এখনও আমরা মারামারি করি। :p
আর এটা নিয়ে আম্মুর কম অভিযোগ না... ^_^
আমার মানিব্যাগ এ ওর একটা ছবি আছে, আর এটা নিয়ে আমার বন্ধুদের কাছে কম কথা শুনতে হয়নি, মানিব্যাগ এ মেয়ের ছবি দেখে সকলেই মনে করে যে আমার গার্ল ফ্রেন্ডের ছবি, তাদের ভুলটা পরে ভাঙ্গাতে হয়...

তার কোন ভার্চুয়াল ছবি আমার কাছে নেই, এই ছবিটা একদিন (০৯-০৯-২০১১ এ) গোপনে তুলেছিলাম, তাও সে টের পেয়ে গেছিলো। :)

কেন জানি আজকে ওর কথা বলতে ইচ্ছে করলো, তাই বললাম।
আমার নামের সাথে মিল রেখে ওর নাম রাখা হয়েছে রিপ্পী। আমরা দুই ভাই-বোনঃ বাপ্পী আর রিপ্পী।
Hasibul Islam Bappi
Socialize It →
Follow Me →
Share with Friends →

No comments:

Post a Comment

Receive All Free Updates Via Facebook.

Blogger Widgets..

Receive All Free Updates Via Facebook.

Receive All Free Updates Via Facebook.