xmlns:fb='http://ogp.me/ns/fb#'> ক্লাস পার্টি-২০১৩... ;শেষ হল বুটেক্স এর আরও একটি টার্ম (L-3, T-1)... |Bappi

U also may b interested in these posts

 

Floadting Share

Get Widget

Friday, September 6, 2013

ক্লাস পার্টি-২০১৩... ;শেষ হল বুটেক্স এর আরও একটি টার্ম (L-3, T-1)...




BUTex এর ক্লাস পার্টি-২০১৩...
দেখতে দেখতেই ক্যামনে জানি L-3,T-1 এর সেমিস্টার টা শেষ হইয়া গেলো... মনে হচ্ছে এই তো সেদিনই ভোর ৮টায় আমাদের ফারুক স্যার ক্লাস নিলেন...
যাই হোক, একটু ইমোশনাল হলেও শেষ পর্যন্ত অনেক মজা করেছি সেমিস্টার শেষ উপলক্ষে এই ক্লাস পার্টি তে...


হবে না হবে না করেও শেষ পর্যন্ত হল আমাদের ক্লাস পার্টি, মাত্র ২ ঘণ্টার মধ্যে সব অ্যারেঞ্জমেন্ট শেষ করতে হয়েছে, ফুল আনা, সাজান, ককসিট বানানো, দেয়াল সাজানো... বেলুন ফুলানো (not the co***m :p ), সেগুলান সাজানো... রুম ডেকরেট করা... এজন্য আমার সাথে আমরা যারা যারা একসাথে কাজ করেছে তাদের সকলকে আন্তরিক ধন্যবাদ, তোরা না থাকলে পার্টি তা আসলে এতো সুন্দর ভাবে শেষ করতে পারতাম না। আর যারা কোন কাজ কাম না করে অলস ভাবে দাঁড়িয়ে দাঁড়িয়ে আমাদের কাজ কাম দেখে মজা নিচ্ছিলি তাদের বলি, তোদেরকেও আমার আন্তরিক ধন্যবাদ আমাদের অনুষ্ঠানে উপস্থিত থেকে আমাদের উপস্থিতি বাড়ানোর জন্য, তবে কথা হল, তোরা না থাকলেও আমরা অনুষ্ঠানটা শেষ করতে পারতাম অ্যান্ড ভালোভাবেই পারতাম। :D 

Anyway, অবশেষে স্যার রা এলেন, ফ্রীলি সব কথা শেয়ার করলাম, তারাও শেয়ার করলো... স্যাররা অনেক কিছু বলল, আমরাও কিছু বললাম, ...আমিও কিছু বলার চেষ্টা করলাম। :D
তারপর খাওয়া... স্যার এর হাতে খাইয়ে নেয়া, স্যার এর পাতের ডিমের কুসুম নিয়ে খাওয়া এরকম অনেক মধুর সময় কাটালাম। এখানে একটা কথা বলি, আমার সৌভাগ্য যে আমি আমি ঠিক সময়ে ঠিক সিদ্ধান্ত নিয়ে আমার এই @BUTex এর এই ডিপার্টমেন্ট নিছিলাম। কোন একটা ডিপার্টমেন্ট এর সকল স্যারই কিভাবে একই সাথে খুব বেশি ভালো হয় তা আমি আমাদের এই ফেব্রিক ম্যানুফ্যাকচারিং ইঞ্জিনিয়ারিং ডিপার্টমেন্ট এ এসে বুঝেছি... আর সব স্যারই কিভাবে স্টুডেন্ট এর সাথে এতো আন্তরিক হতে পারেন তা আমার জানা ছিল না...
অন্য ডিপার্টমেন্ট এর স্টুডেন্ট দের দেখি, তারা আমাদের মতো করে তাদের টিচারদের সাথে কখনোই মিশতে পারে না... তাদের মধ্যে একটা গ্যাপ কাজ করে। কিন্তু আমাদের টিচারদের দেখেছি খুবই ফ্রেন্ডলি...
এজন্য আমি সকল স্যার কে অনেক বেশি ধন্যবাদ দিতে চাই।
...থাক, এখন আসা যাক আমাদের পার্টি এর কথায়...
স্যাররা চলে যাবার পরে শুরু হল আসল মজা... :D

ল্যাপটপ থেকে বক্স এ দিলাম সাউন্ড আর প্রোজেক্টর এ দিলাম কানেকশন। তারপর... :p :p :p :P
আর কিছু বলবো না...
এই পার্ট তা উহ্য থাকা ভালো। যারা যারা ছিল তারাই জানে এবং বুঝেছে, আর যারা ছিল না তাদের জানার দরকার নাই, কারণ বুঝবে না। :D 8-) B|
এটুকু বলতে পারি, এই L-3, T-1 এর শেষ দিনটা আসলেই অসাম গেছে...



No comments:

Post a Comment

Receive All Free Updates Via Facebook.

Blogger Widgets..

Receive All Free Updates Via Facebook.

Receive All Free Updates Via Facebook.