xmlns:fb='http://ogp.me/ns/fb#'> আপনি কি হিজড়া জন্ম হওয়ার কারন জানেন ??? |Bappi

U also may b interested in these posts

 

Floadting Share

Get Widget

Saturday, March 8, 2014

আপনি কি হিজড়া জন্ম হওয়ার কারন জানেন ???

আমরা বিভিন্ন সময় রাস্ত- ঘাঁটে, ট্রেন এ হিজরা দেখি ভিক্ষা করতে কিংবা চাঁদা তুলতে। তাদের কর্মকাণ্ড দেখে আমরা অস্বস্তি বোধ করি। তাদের কাছ থেকে আমরা পালিয়ে বাঁচতে চাই। আমাদের অনেকের মনেই প্রশ্ন জাগে যে, তারা তো মানুষ কিন্তু তারা স্বাভাবিক মানুষের মত কেন নয় ? মানুষ কেন এই পৃথিবীতে হিজড়া হয়ে জন্ম গ্রহন করে ? আসুন আজ আমরা কুরআন ও সহিহ হাদিসের আলোকে জানব কেন মানুষ হিজড়া রুপে জন্মগ্রহন করে ?

হিজড়া জন্ম হওয়ার কারনঃ
হযরত ইবনে আব্বাস (রাঃ) বলেছেনঃ "হিজড়ারা জীনদের সন্তান"। কোন এক বাক্তি আব্বাস (রাঃ) কে প্রশ্ন করেছিলেন, "এটা কেমন করে হতে পারে?" জবাবে তিনি বলেছিলেন “আল্লাহ্ ও রাসুল (সাঃ) নিষেধ করেছেন যে, মানুষ যেন তার স্ত্রীর মাসিক স্রাব Menstruation) চলাকালে যৌন সংগম না করে”, সুতরাং কোণ মহিলার সঙ্গে তার ঋতুস্রাব চলাকালে যৌন সঙ্গম করা হলে, সেই সময় শয়তান তার আগে থাকে( অর্থাৎ শয়তান ওই পুরুষের আগে থেকে যৌন সংগম করতে থাকে) এবং সেই শয়তান দ্বারা ওই মহিলা গর্ববতী হয় ও হিজড়া সন্তান প্রসব করে। (মানুষ ও জীন এর যৌথ মিলনজাত সন্তানকে ইসলাম এ বলা হয় “খুন্নাস”)।(অর্থাৎ, মহিলাটি ওই পুরুষ দিয়ে নয় বরং শয়তান এর মাধ্যমে গর্ববতী হয় ও হিজড়া সন্তান প্রসব করে)।
**প্রমানসুত্রঃ ইবনে আবি হাতিম, হাকিম তিরমিজি।

আজ যারা হিজড়া জন্মের বিষয়টি জানলেন, তাদের কে অবশ্যই স্ত্রীদের সাথে সহবাসের ক্ষেত্রে সতর্ক থাকতে হবে। কারণ, একটি হিজরার জন্ম যদি আপনি দিয়ে থাকেন তাহলে সারা জীবনের জন্য আপনাকে ও আপনার হিজড়া সন্তানটিকে সমাজের লাঞ্ছনা, হাসি-তামাশা, কটূক্তি সহ্য করে বেঁচে থাকতে হবে। তাই, নিজের উপর নিজের নিয়ন্ত্রন রাখুন এবং স্ত্রীদের সাথে সহবাসের ক্ষেত্রে সতর্ক থাকুন এবং নিষিদ্ধ সময় মেনে চলুন।


কেন হিজরারা ভিক্ষা করে জানেন ?

তারা দুবেলা-দুমুঠো খাবার এর জন্য আমাদের কাছে ভিক্ষা করে, তাদেকে ছোট করে দেখা ঠিক না। এই সভ্য জগতে আমরা তাদের কে নিয়ে হাসি-তামাশা করি। তাদের এই অবস্থার জন্য তো তারা দায়ী নয়, তবু কেন তারা আজও অবহেলায় ও সামাজিক সকল সুযোগ সুবিধা থেকে বঞ্ছিত ?

আজ যারা এই পোস্টটি পড়েছেন তাদের প্রতি অনুরোধ রইলো হিজড়াদের প্রতি তাদের যেন একটু হলেও মানবতা বোধ জন্মায়।

(পোস্টটি সবার সাথে শেয়ার করে জানার সুযোগ করে দিন কারণ আপনার শেয়ার করার কারনে অনেক মানুষ এই ব্যাপারটি জানতে পারবে এবং সতর্ক হওয়ার সুযোগ পাবে)

Thanks...

====> Always feel free to SHARE so that your friends can can know these informations.

<> ♦♣♠ ♠♣♦ <>
Keep visiting this blog site for more.

U can submit your email to SUBSCRIBE this blog to get the posts regularly.
U also can see my FACEBOOK PROFILE for suggesting  more topics.

Thanks again. :)







No comments:

Post a Comment

Receive All Free Updates Via Facebook.

Blogger Widgets..

Receive All Free Updates Via Facebook.

Receive All Free Updates Via Facebook.