xmlns:fb='http://ogp.me/ns/fb#'> মেঘ বালিকা... (বালিকা পার্ট ২) ☺ |Bappi

U also may b interested in these posts

 

Floadting Share

Get Widget

Wednesday, September 24, 2014

মেঘ বালিকা... (বালিকা পার্ট ২) ☺

কতক্ষন যে এক দৃষ্টিতে বৃষ্টি দেখছিলাম খেয়াল নাই... পেয়ালা ভর্তি চা এমনি এমনি ঠান্ডা হয়ে গেলো...পৃথিবী তখন খুব বিরক্তকর লাগে যখন চা ঠাণ্ডা হয়ে যায়...এমনি চা বানানো ভেজাল তার সাথে যদি ঠাণ্ডা হয়ে যায় তাহলে সেটা গরম করার জন্য ফাঁকা উনুন পাওয়া এখন মরিচ গাছে আপেল ধরার মত একটি ব্যাপার...
...
উফফ!! মেজাজটা আরও খারাপ করার জন্য কি হরলিক্স বিস্কুটের
প্যাকেট দিয়ে গেলো?? জানে না আমি খালি চা বেশি পছন্দ করি...
...
যাই হোক মেজাজ ঠাণ্ডা করতে বের হয়ে একটু বৃষ্টিতে ভেজা যাক... অনেকদিন ভেজা হয় না বৃষ্টির জলে..ছোট বেলায় শুনতাম বৃষ্টিতে ভিজলে মনের সব গ্লানি দূর হয়ে যায়... কিন্তু আমার মনে তো কোন গ্লানি নেই তার পরেও কেন ভিজতে চাই??এর কারন কি আবার সেই বালিকা??
...
বালিকা কি মেঘের সাথেও বন্ধুত্ব করে ফেলেছে?? নাকি সে নিজেই মেঘ হয়ে সর্বক্ষণ আমার উপর থেকে আমার পিছু করছে... তাহলে বালিকা এই ছিল তোমার পরিকল্পনা?? মেঘ বালিকা হয়ে আবার আমার ঘুম কেঁড়ে নিতে চাইছ??
...
না এবার আর আমি তোমার ফাঁদে আটকাবো না...তুমি তোমার পথে যাও আমি আমার...না হয় আজ ভিজলাম না...তুমি অশ্রু ঝড়িয়ে চলে যাও...আমি তোমার দিকে তাকাবোও না... অনেক অভিমান জমা আমার হয়েছে তোমার প্রতি......
...
পৃথিবীর জন্মের কথা জানি না কিন্তু আমার ধ্বংসে কথা জেনে গেছি...তোমার মায়াবী ২ চোখে আমি আমার সর্বনাশ তো সেই দিনই দেখে ফেলেছি যেদিন তুমি প্রথম কথা বল আমার সাথে...
...
এহহ!! আবার শুরু করে দিলাম তোমার কথা ভাবা??আসলে তুমি কি?? আমার স্বপ্ন না আমার বিবেক??এখন তো তোমাকে বুঝতে পারলাম না...তুমি ঠিকই বলেছ আমি তোমাকে চিনি,জানি না...তোমাকে কি আমি কখনো জানতে পারব না?? বুঝতে পারব না??
...
আচ্ছা তুমি হঠাৎ কেন এলে?? যদি আসতেই চাও তাহলে স্বপ্নে কেন বাস্তবে কেন পুরোপুরি আসলে না কেন?? আমার স্বপ্নে তো পুরোটা জুড়ে শুধু তুমি আর তুমি...আর কিছুই নেই...উপর থেকে দেখলে এমন লাগবে সম্পূর্ণ কালো একটা কাগজের মাঝে একটি গোলাকার সাদা বৃত্ত...
...
বৃষ্টি কমে গেলো মনে হয়...ফুলের দোকানে যাবো ১০ টাকার মলিন ছেঁড়া নোটটি নিয়ে...কিছুদিন অপেক্ষা করলে হত পেয়ে যাইতাম ভালো একটি নোট...কিন্তু ফুল কেনাটা জরুরি...
...
যত অভিমানই থাকুক না কেন জন্মদিনের সময় সেসব অভিমান এমনিতেই ভুলে যায় মানুষ...আজ সে বালিকার জন্মদিন...তারিখটা তাহলে আমার মনে আছে...
...
কিন্তু আমি এ কি করছি ফুল কেন কিনছি?? সে তো এটা নিবে না...তাহলে কি কিনবো না??নাহ!! না কেনাটাই ভালো...অভিমান দুঃখ মিশ্রিত এক অনুভুতি নিয়ে নিজের ঘরে চলে আসলাম...
...
দুরালাপের যন্ত্রটা এখন এতই আধুনিক হয়ে গেলো কোন এক বাটনে চাপ দিলেই ফেসবুকের নীল দেওয়াল ভেসে উঠে...আবার সেই দেওয়ালের এক কোনায় লিখা থাকে ''আপনি বালিকাকে তার জন্মদিনের শুভেচ্ছা এখনো জানান নি''...
...
কি করবো?? তাহলে কি এখানেই লিখে সব সমস্যার সমাধান করে ফেলব??না ওর জন্মদিনে কিছুই বলব না... এটাই শেষ সিদ্ধান্ত আমার...
...
জানি না মনের কোন অজানা কারনে তার নীল দেওয়ালে কালো কালি দিয়ে লিখেই দিলাম...

""কিছুই বলব না !!""


No comments:

Post a Comment

Receive All Free Updates Via Facebook.

Blogger Widgets..

Receive All Free Updates Via Facebook.

Receive All Free Updates Via Facebook.