xmlns:fb='http://ogp.me/ns/fb#'> বালক-বালিকার গল্প |Bappi

U also may b interested in these posts

 

Floadting Share

Get Widget

Monday, September 29, 2014

বালক-বালিকার গল্প


কলম ধরার ইচ্ছাটাকে বহু আগেই মেরে ফেলতে চাইছিলাম...কিন্তু বার বার আমার পথে এসে দাঁড়ায় সেই বালিকাটি...... হয়তো মৃত্যু পর্যন্ত আমাকে লিখে যেতে হবে তার জন্য...

সে এখন আমার আর দূরের কেউ না... আমার খুব আপনজন...তাকে নিয়ে স্বপ্ন দেখি...তাকে কাছে রাখার একটা ইচ্ছা মনে পোষণ করি...

ওপাড়েও আমি একটা অস্থিরতা লক্ষ্য করেছি আমাকে কেন্দ্র করে...আমাকে নিয়ে ওই পাড়েও স্বপ্ন তৈরি হতে শুরু করেছে...


স্বপ্নের মেশিন আবার চালু...কিন্তু কতদিনের জন্য??? দেশে এসে পরলে তো আর যোগাযোগ হবে না... হয়তো কয়েকটা দিন কিংবা কয়েকটা মাস?? নাকি কয়েক বছরও কেটে যাবে...

উফফ!! নাহ আর ভাবতে ইচ্ছে করছে না... সব সময় চাইতাম একটি জমপেশ প্রেম কাহিনী হোক আমার ... কিন্তু এমন না...

ভাবনা গুলো কেমন জড়িয়ে যায় আমার... সব এলোমেলো হয়ে যায়...ওর সাথে কাটানো সময় গুলোতে আমার যেই ভালো লাগা অনুভব হতো ... আমি অনেক খুজেছি কিন্তু কোথাও খুঁজে পাই নেই ...

আচ্ছা তাকে এখনো জিজ্ঞাসা করা হয়নি সে কি চা বানাতে পারে??চা ছাড়া তো আমি নিজেই নিজেকে কল্পনা করতে পারি না... জগত তখন আমার এক বিশাল সাদা পৃষ্ঠা...

আজ না আমার আর লিখতে ইচ্ছে হচ্ছে না ... খালি ভাবতে ইচ্ছে করতেছে...ওর সব ছোট ছোট বিষয় আমাকে ভাবিয়ে তুলছে...

ওর ভাবনা এতই আমাকে গ্রাস করেছে যে বালিকার জন্য তুলা কলমও মাঝ পথে গিয়ে গিয়ে থেমে যায়... এখন কথা হল আমাকে নিয়ে...

আমি তো নাবিকহীন জাহাজের মত যাযাবর ধরনের একটি ছেলে...যার কোন ঠিক ঠিকানা নেই কখন কি করতে গিয়ে কি করে ফেলে...

কি যে করি... আবার ওকে ছাড়া থাকতেও তো চাই না...খুব ভালবেশে ফেলেছি যে...

আর না আজ আর লিখব না...মোমবাতির আলো অনেক কমে গেছে...আমার চোখেও ঘুম জড়িয়ে আসছে...হাতও ধীর হয়ে যাচ্ছে...

কখন যে আমি বালিকার বালক হয়ে গেলাম টেরই পেলাম না... এটাই ভাবতে ভাবতে একসময় আমি হারিয়ে গেলাম বালিকার স্বপ্নে......

No comments:

Post a Comment

Receive All Free Updates Via Facebook.

Blogger Widgets..

Receive All Free Updates Via Facebook.

Receive All Free Updates Via Facebook.