xmlns:fb='http://ogp.me/ns/fb#'> কলিং বেল... |Bappi

U also may b interested in these posts

 

Floadting Share

Get Widget

Friday, September 26, 2014

কলিং বেল...

মনে হল যেন সম্পূর্ণ পৃথিবী আমার উপরে ভাইঙ্গা পরছে... মেজাজ তো সপ্তম আসমানে উঠে গেছে... এখনো আবিরাম ভাবে কলিং বেলটা ভেজেই যাচ্ছে...
...
দরজাটা খুলতেই ঝড়ের গতিতে বন্ধুরা মিলে হুড়মুড় করে ঘরে ডুকে আমার খাটের উপর হামলা চালায়... আর কম্পিউটারটা খুলেই গেম খেলতে ব্যস্ত হয়ে যায়...
...
সারাটা দিনই কেটে যেত বন্ধুদের সাথেই... এক সময় বন্ধুদেরই সব থেকে আপন মনে হত...ভাবতাম বন্ধু ছাড়া লাইফ
অসম্ভব...
...
মাঝে মাঝে বন্ধুদের উপকারে এতই ব্যস্ত হয়ে পরতাম যেন মনে হত ওরাই আমার আপন ভাই...... প্রেম থেকে শুরু করে পরীক্ষার হলের নকলেরও সঙ্গী করে রাখত... কোন ঘটনা তারা একজন আরেকজনের সাথে শেয়ার না করে থাকতেই পারত না...
...
এবার বাজলো সত্যিকার জীবনের কলিং বেল... আসল নতুন যুগ... একে একে সবার বেষ্ট ফ্রেন্ড হতে থাকল মেয়েরা...
...
আর আমার বাড়ির কলিং বেল বাজে না... আর কোন বন্ধু আসে না...কেউ আর কোন কথার সঙ্গী করে না... সবাই সবার মেয়ে ফ্রেন্ডের নিয়ে ব্যস্ত...
...
এমনও হয় আমি অসুস্থ থাকলে আমার কোন ফ্রেন্ড জানেই না... হায়রে যুগ !! এ তুমি কি দেখাইলা?? ফেসবুকে ফ্রেন্ড অনলাইনে থাকলেও নক করে না...করে অফলাইনে থাকা সেই নারীকেই...
...
আমি তোমাকে উদ্দেস্য করে বলতেছি কথাটা...যেই বন্ধু তোমার ছোট বেলার প্রত্যেকটা মুহূর্তের সাক্ষী ছিল...যে বন্ধু প্রতিটি বিপদে ছায়ার মত তোমার সাথে ছিল...তাকে কষ্ট দেওয়ার আগে একবার ভেবে নিও...
...
তুমি লক্ষ্য করো... একটি ছেলে একটি ছেলে বন্ধু হারালে আর কোন ছেলে বন্ধু পায় না...যা পায় তা হল দুধের মাছি...
...
আমি বলছি না মেয়ে ফ্রেন্ড থাকা অন্যায় কিনবা কোন মেয়ের ছেলে ফ্রেন্ড থাকা অন্যায় শুধু এইটুকু খেয়াল করো যাতে তোমার প্রকৃত বন্ধুটি সেই কলিং বেলের শব্দের মত হারিয়ে না যায়...

No comments:

Post a Comment

Receive All Free Updates Via Facebook.

Blogger Widgets..

Receive All Free Updates Via Facebook.

Receive All Free Updates Via Facebook.